পাতা

জেনারেল ম্যানেজার এর বাণী

বিসমিল্লাহির রাহমানির রাহিম।

দিনাজপুর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর অফিসিয়াল ওয়েবসাইট চালু করতে পেরে আমি অত্যন্ত খুশী হয়েছি। আশা করি ওয়েবসাইটির মাধ্যমে গ্রাহকদের সেবার মান আরো উন্নত করতে সার্মথ্য হবে। পাশাপাশি গ্রাহকবৃন্দও সহজে সমিতির কার্যক্রম ও দরকারী প্রশ্নের সহজ সমাধান পাবে।

পল্লী বিদ্যুতায়ন কার্যক্রম স্বাধীন বাংলাদেশে আর্থ- সামাজিক উন্নয়নে একটি সুদৃঢ় সফল সংযোজন। "লাভ নয় লোকসান নয়" এ নীতির ভিত্তিতে পরিচালিত একটি জাতীয় কর্মসূচীকে সফল করার দৃঢ় প্রত্যয়ে দিনাজপুর জেলার ০৬ টি উপজেলায় বিদ্যুত বিতরণে নিয়োজিত দিনাজপুর পল্লী বিদ্যুত সমিতি-২ একটি সমবায় ভিত্তিক সেবা মূলক প্রতিষ্ঠান। সম্মানিত গ্রাহকগণই সমিতির মালিক ও সেবক। বাংলাদেশের পল্লী বিদ্যুতায়ন কার্যক্রম দেশে- বিদেশে প্রশংসিত হয়েছে এবং তারই ধারা বাহিকতা এখনো অব্যাহত আছে।

দাতা ও দাতা সংস্থার সহযোগীতার কারনেই এই সাফল্য অতি সহজে সম্ভব হয়েছে। সারাদেশে ৮০ টি পল্লী বিদ্যুৎ সমিতির গুনগত বৈদ্যুতিক সেবা উন্নয়ন কার্যক্রমে আশাকরি আরো অবদান রাখবে। উল্লেখ্য আমরা ইতিমধ্যে বিদ্যুতহীন একালায় বিদ্যুৎ সংযোগে নতুন পরিকল্পনা হাতে নিয়েছি। সবার সহযোগীতায়, আশাকরি গ্রামীন জীবন ও অবকাঠামো উন্নয়নে উল্লেখযোগ্য ভূমিকা পালন করবে।সুষ্ঠু ও নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ, বিতরণ লাইন রক্ষনাবেক্ষন, গ্রাহক অভিযোগ তড়িৎ নিরসন, সময়মত বিদ্যুৎ বিল বিতরণসহ উন্নত গ্রাহক সেবা প্রদানই আমাদের মুল লক্ষ ।

এই ওয়েবসাইটটি তৈরীতে যুক্ত সবাইকে আন্তরিক ধন্যবাদ।

   মোঃ আমজাদ হোসেন
  জেনারেল ম্যানেজার
দিনাজপুর পল্লী বিদ্যুৎ সমিতি-২।

 

ছবি


সংযুক্তি


সংযুক্তি (একাধিক)



Share with :

Facebook Twitter